মেনু নির্বাচন করুন
পাতা

সাম্প্রতিক কর্মকান্ড

সাম্প্রতিক কর্মকান্ড

 

১। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর কর্তৃক “ প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” একটি প্রকল্প। এ প্রকল্পের আওতায় সারা   দেশে ২১টি জেলায় মোট ১০,৫০০ জন নারীকে প্রশিক্ষণ দেয়া হবে।

২। এ প্রকল্পের আওতায় দিনাজপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী যাদের বয়স ১৮ থেকে ৪০ বছর এবং শিক্ষাগত       যোগ্যতা এইচ এস,সি পাশ থেকে স্নাতক/স্নাকোত্তোর তাদের নিকট হতে Freelancer to entrepreneur, IT service provider এবং Women call centre Agent এই তিন ক্যটাগরিতে দরখাস্ত আহবান করা হয়েছে। উল্লেখ্য তিন ক্যটাগরিতে প্রশিক্ষণার্থী বাছাইয়ের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর কর্তৃক “ প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” প্রকল্প হতে ০৯ সদস্যবিশিষ্ট একটি কমিটির গঠনরুপ দেওয়া হয়েছে।

৩। প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন” প্রকল্পের আওতায় মোট আবেদনকারীর মধ্য হতে মোট ৫০০ জনকে নির্বাচিত করা হয়েছে। উল্লেখ্য প্রশিক্ষণের মেয়াদকাল ০৮ মাস ১২ দিন।

৪। ০৯ সদস্যবিশিষ্ট কমিটির সদস্যবৃন্দ ক্যাটাগরিভিত্তিক Freelancer to entrepreneur এ ১৯০ জন, IT service provider এ ১৯০ জন এবং Women call centre Agent এ ১২০ জনকে নির্বাচিত করেছেন।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter